একাত্তর কালচারাল ক্লাব এর “দায়িত্ব হস্তান্তর ও গুণীজন সংবর্ধনা অনুষ্ঠান-২০১৬” সফলভাবে সম্পন্ন

বাংলাদেশ টেক্সটাইল বিশ্ববিদ্যালয়র অন্যতম সংগঠন একাত্তর সাংস্কৃতিক সংঘের বার্ষিক “দায়িত্ব হস্তান্তর ও গুণীজন সংবর্ধনা” অনুষ্ঠান গত ৫ই অক্টোবর,

বাংলাদেশ টেক্সটাইল বিশ্ববিদ্যালয়র অন্যতম সংগঠন একাত্তর সাংস্কৃতিক সংঘের বার্ষিক “দায়িত্ব হস্তান্তর ও গুণীজন সংবর্ধনা” অনুষ্ঠান গত ৫ই অক্টোবর, ২০১৬ ইং মাননীয় উপাচার্যের নিজস্ব সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ইঞ্জিঃ মাসউদ আহমেদ। বিশেষ অতিথি হিসেবে অনুষ্ঠানে ছিলেন ‘প্রোটেক্স কালার’ এর পরিচালক ইঞ্জিঃ কামরুজ্জামান খান।

13

একাত্তর সাংস্কৃতিক সংঘের উপদেষ্টা মণ্ডলীর উপস্থিতিতে উক্ত অনুষ্ঠানে একাত্তর সাংস্কৃতিক সংঘের তিনজন দাতাকে সংবর্ধিত করা হয়। সকলের উপস্থিতে একাত্তর সাংস্কৃতিক সংঘের প্রধান উপদেষ্টা প্রফেসর মোঃ আলী পরবর্তী এক বছর মেয়াদি একাত্তর সাংস্কৃতিক সংঘের নতুন কমিটি ঘোষণা করেন। এ সময় করতালির মাধ্যমে উপস্থিত সকলে নতুন কমিটিকে বরণ করে নেন। অনুষ্ঠানে পরবর্তি মেয়াদে সভাপতি হিসেবে দায়িত্ব বুঝে নেন বিশ্ববিদ্যালয়ের ৩৭তম ব্যাচের ছাত্র রাহুল অমিত ও সাধারণ সম্পাদক হিসাবে ৩৮ তম ব্যাচের ছাত্র মাহাদি হাসান। বিশ্ববিদ্যাল্যের উপাচার্য তাঁর বক্তব্যে একাত্তরের সুবিশাল চেতনাকে ধারণ করে একাত্তর সাংস্কৃতিক সংঘের পথচলাকে সাধুবাদ জানান ও একাত্তর সাংস্কৃতিক সংঘের উত্তরোত্তর সমৃদ্ধি কামনা করেন। বিশেষ অতিথি নতুন কমিটিকে অভিনন্দিত করেন এবং যেকোনো প্রয়োজনে একাত্তরের পাশে থাকার প্রতিশ্রুতি ব্যাক্ত করেন। পরিশেষে, একাত্তর সাংস্কৃতিক সংঘের নতুন কমিটির সভাপতি রাহুল অমিত সবাইকে ধন্যবাদ জানান এবং একাত্তরের সাংস্ক্রৃতিক সংঘের পরবর্তি এক বছরের কর্মসূচির একটি বিবরণ তুলে ধরেন।